September 29, 2020, 6:46 am


সামি

Published:
2020-07-01 18:18:55 BdST

রাষ্ট্রীয় মর্যাদায় শিবচরে সমাহিত হলেন বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেন খান


রাষ্ট্রীয় মর্যাদায় বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় চীফ হুইপের ব্যক্তিগত কর্মকর্তা আশ্রাফুল আলম বিপ্লব এর বাবা শিবচর উপজেলার চরজানাজাত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: জাহাঙ্গীর হোসেন খানের দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৩০ জুন) সকালে মরহুমের নতুন বাড়ির আঙ্গিনার উঠানে গার্ড অব অনার পূর্বক তাকে দাফন করানো হয়।

সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে জানাজা সম্পন্ন হয়।

চরজানাজাত ইউনিউয়নের ৯নং ওর্য়াডের ত্যাগী এই নেতার মৃত্যুতে জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি গভীর শোক প্রকাশ করেছেন।

শোকবার্তায় জাতীয় সংসদের চীফ হুইপ ও আওয়ামীলীগ পার্লামেন্টারি পার্টির সেক্রেটারি নূর-ই-আলম চৌধুরী এমপি এই বীর মুক্তিযোদ্ধাকে জাতির বীর সন্তান উল্লেখ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শিবচর উপজেলার চরজানাজাত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: জাহাঙ্গীর হোসেন খানের এই অকাল প্রয়ানে ফিন্যান্স টুডে পত্রিকার সম্পাদক ও শিবচরের কৃতি সন্তান মতিউর রহমান মরহুমের বিদেহী আত্মার শান্তি প্রার্থনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞ্যাপন করেছেন।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মো: জাহাঙ্গীর হোসেন খান গত সোমবার (২৯ জুন) বিকেলে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহী ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা