December 4, 2020, 7:36 am


বিশেষ প্রতিবেদক

Published:
2020-10-15 11:00:47 BdST

'অভিনয়ের জাদুকর' সোহাগ বিশ্বাস


কর্তন' চলচিত্রের শুটিংয়ে সোহাগ বিশ্বাসের সাথে তামান্না সরকার

বর্তমান সময়ের ভরসা করার মতো একজন শিল্পী সোহাগ বিশ্বাস, যাকে অনেকেই বিনোদনপাড়ায় অভিনয়ের জাদুকর নামেই ডেকে থাকে।   

তিনি কাজ করেছেন সোহেল রানা বয়াতির 'দি ডিরেক্টর', বাপ্পী খানের 'শোন', 'সোলমেটে'। এবার সোহাগ বিশ্বাস অভিনয় করলেন নাজমুল হুদা নাজিমের 'কর্তন' শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে।

'কর্তন' এ সোহাগ বিশ্বাসের সাথে আরো অভিনয় করেছেন তামান্না সরকার, ফিরোজ খান। এছাড়াও অভিনয় করেছেন খাইরুল আলম টিপু, শান্তা পাল, রনো, এ ডিবি তুহিন, মোতালেব হোসেন রোমিও সহ বড় ও ছোট পর্দার অনেক অভিনেতা অভিনেত্রী।

'কর্তন' এর গল্পটি আবর্তিত হয়েছে বর্তমান সময়ের নারীদের উপর সমাজের বৈরী আচরন নিয়ে। পাশা পাশি নারী নির্যাতন, ধর্ষন ও সমাজের প্রভাবশালী অংশের বিতর্কিত ভুমিকা নিয়ে।

পরিচালক নাজমুল হুদা নাজিমের সাথে অভিনেতা সোহাগ বিশ্বাস (বামে)

কর্তনের মূল ভাবনা পরিচালক নাজমুল হুদা নাজিমের। চলচ্চিত্রটির সংলাপ ও চিএনাট্য করেছেন সোহাগ বিশ্বাস নিজেই।

সোহাগ বিশ্বাস এর সাথে কর্তন নিয়ে কথা বললে তিনি জানান, নাজমুল হুদা নাজিম একজন ভালো মানের ও সিনিয়র নির্মাতা। তিনি ১৩ বছর পর আবার ফিকশন নির্মান করতে নেমেছেন। অত্যন্ত গুনী এই পরিচালক যত্নের সাথে এই কাজটি করার চেষ্টা করেছেন।

সামনের মাসে নাজমুল হুদা নাজিম 'আমি রাসেল বলছি' নামে আরোও একটি নতুন প্রজেক্ট করার ঘোষণা দেন। এই গল্পের রচনা ও চিত্রনাট্য করছেন সোহাগ বিশ্বাস নিজেই আর মুল চরিত্রে সোহাগ বিশ্বাসকেই দেখা যাবে সব কিছু ঠিক থাকলে।

সোহাগ বিশ্বাস বাপ্পি খানের নতুন চলচিত্রের জন্য প্রস্তুতি নিচ্ছেন এবং তার নিজস্ব প্রোডাকশন স্বপ্নযাত্রার জন্য ধীরে ধীরে তৈরি হচ্ছেন।

সব কিছু ছাপিয়ে অভিনয়পাগল এই মানুষটি জানালেন, সে যতো দিন বেচে থাকবেন আলোর সামনে থেকেই বেচে থাকতে চান এবং গুনী সব অভিনেতা অভিনেত্রীদের সাথে কাজ করে নিজেকে তাদের কাতারে নিয়ে যেতে চান।

'কর্তন' স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি আগামী মাস থেকে দেশ বিদেশে বিভিন্ন ফেস্টিভ্যালে পাঠানো হবে বলে জানান সোহাগ বিশ্বাস।

পাশাপাশি টিজি ফিল্মস এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে দেখা যাবে। ইতিমধ্যে 'কর্তন' এর ফার্স্ট লুক টিজি ফিল্মস এর অফিসিয়াল চ্যানেলে আপলোড করা হয়েছে।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা