October 23, 2021, 2:23 am


অনলাইন ডেস্ক

Published:
2021-09-16 13:34:55 BdST

অর্থ আত্মসাতের অভিযোগে ইভ্যালির রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা


অর্থ আত্মসাতের অভিযোগে ইভ্যালির রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা

অর্থ আত্মসাতের অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির বিরুদ্ধে মামলার করেছেন এক ভুক্তভোগী। বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে গুলশান থানায় আরিফ বাকের নামের এক ব্যক্তি এই আবেদন করেন। সকালে মামলাটি রজু হয় বলে জানান গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান।

মামলার আবেদনে ভুক্তভোগী জানান, গেলো জুন মাসে কয়েক দফায় পণ্যের কার্যাদেশ দিয়ে সব মূল্য পরিশোধ করা হয়। সাত থেকে ৪৫ দিনের মধ্যে পণ্য সরবরাহের কথা থাকলেও তিন মাসেও তা দেয়া হয়নি বলে অভিযোগ করেন তিনি। এ নিয়ে ইভ্যালি অফিসে কয়েকবার যোগাযোগ করা হলে প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তারা দুর্ব্যবহার করেন বলেও আবেদনে অভিযোগ করেন ভুক্তভোগী।

মামলার অভিযোগে বলা হয়, গত ৯ সেপ্টেম্বর বাকেরসহ আরও তিনজন ইভ্যালির ধানমন্ডি ‍অফিসে যান। সেখানে তারা প্রতিষ্ঠানের নির্বাহী কর্মকর্তা রাসেলের সঙ্গে দেখা করতে চাইলে তাদেরকে বাধা দেয়া হয়। এতে ইভ্যালির অফিসে প্রতিনিধিদের সঙ্গে পণ্যের বিষয়ে কথা বলতে চাইলে তারাও বাজে ব্যবহার করেন।

তবে এর আগে মামলার আবেদনটি গ্রহণ না করে, ইভ্যালির কার্যালয় ধানমন্ডি এলাকায় হওয়ায় ভুক্তভোগীদের সংশ্লিষ্ট থানায় যাওয়ার পরামর্শ দেন কর্মকর্তারা।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা