February 6, 2023, 1:09 pm


শাফিন আহমেদ

Published:
2022-12-02 03:16:55 BdST

ঢাকা দক্ষিন ছাত্রলীগ সম্মেলনের শেষ মুহূর্ত প্রস্তুতিতে সক্রিয় "সভাপতি প্রত্যাশী ডলার শিকদার"


 সময় যতই ঘনিয়ে আসছে, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর (উত্তর-দক্ষিন) এর যৌথ বার্ষিক ২০২২ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আনুষ্ঠানিকভাবে সম্মেলনের প্রস্তুতি উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। শেষ মুহূর্তের সমীকরণ মেলাতে গিয়ে দৌড়ঝাঁপের সঙ্গে ভিন্ন মাত্রা নিয়ে মাঠে সরব থাকছেন নেতাকর্মীরা। সম্মেলনের উদ্বোধন ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদের, এম.পি। 

আজ ২রা ডিসেম্বর বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর (উত্তর-দক্ষিন) এর যৌথ বার্ষিক ২০২২ সম্মেলনের শেষ পর্যায়ের প্রস্তুতি সম্পর্কে ঢাকা মহানগর দক্ষিন সভাপতি পদপ্রত্যাশী ডলার শিকদার বলেন, "আমরা সুষ্ঠ ও সুন্দরভাবে একটি সফল সম্মেলন উপহার দিতে চাই। ইনশাল্লাহ, বাংলাদেশ ছাত্রলীগের শীর্ষ নেতৃত্ব সংগঠনের একমাত্র অভিভাবক দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রীর সরাসরি তত্ত্বাবধানে যোগ্য, মেধাবী, পরিশ্রমী ও ত্যাগী ছাত্রনেতারাই মূল্যায়ন পাবে বলে আমি আশাবাদী।"

সম্মেলনকে সামনে রেখে নগরীতে পদ প্রত্যাশী, সম্মেলনে আসা অথিতিদের স্বাগত জানিয়ে ব্যানার, ফেস্টুন তোরণে ছেয়ে গেছে।

সম্মেলন কে ঘিড়ে নিরাপত্তার ব্যাপারে বেশ কঠোর অবস্থানে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

উচ্ছ্বসিত বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর (উত্তর-দক্ষিন) এর যৌথ বার্ষিক ২০২২ সম্মেলনের অন্যান্য পদপ্রার্থীরা দ্য ফিন্যান্স টু'ডে কে তাদের বিজয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা