February 24, 2024, 2:55 pm


নিজস্ব প্রতিবেদক

Published:
2023-11-30 18:47:19 BdST

বগুড়া ৪ আসনে মনোনয়নপত্র জমা দিলেন মনজুরুল ইসলাম মেঘ


বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ছাত্র রাজনীতি থেকে উঠে আসা গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য এবং চলচ্চিত্র নির্মাতা মনজুরুল ইসলাম মেঘ।

বুধবার (২৯ নভেম্বর) অনলাইনে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনজুরুল ইসলাম মেঘ গণমাধ্যমকে জানান, আমার নির্বাচনী এলাকায় রাজনৈতিক ও সামাজিক উন্নয়নমূলক সেচ্ছাসেবী কাজে সম্পৃক্ত থাকায় তরুণদের মধ্যে আমার ব্যাপক গ্রহণযোগ্যতা তৈরী হয়েছে। গত কয়েক বছরে বগুড়া-৪ আসনে প্রায় ১ লাখ নতুন ভোটার হয়েছে। প্রথম বার ভোটে দাঁড়িয়েছি। নতুন ভোটাররা আমাকেই প্রথম ভোট দিবে বলে আশা করছি।

মনজুরুল আরো জানান, আমার নির্বাচনী এলাকার আপামর জনতা সুষ্ঠ ও সৃজনশীল নেতৃত্বের পরিবর্তন দেখতে চায়, এলাকায় শিক্ষার উন্নতি চায়, বেকারত্ব দূরীকরণ চায়। আমি শিক্ষা ও বেকারত্ব দূরীকরণ নিয়ে প্রায় একদশ সামাজিক কার্যক্রম করে যাচ্ছি। এই কাজগুলি দায়িত্বশীল জায়গা থেকে করতে চাই, তাই মুরব্বীদের দোয়া ও এলাকার সর্বসাধারনের প্রস্তাবে আমি ভোটে দাড়িয়েছি। আশা করছি নির্বাচন সুষ্ঠ হবে, আমারা বিজয়ে আশাবাদী।

উল্লেখ্য, মনজুরুল ইসলাম মেঘ লেখক, জুরী ও চলচ্চিত্র ব্যক্তিত্ব হিসেবে দেশে ও বিদেশে ব্যাপক পরিচিত।

আগামী ৭ জানুয়ারী, ২০২৪ জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলের শরীক দল হিসেবে গণতন্ত্রী পার্টির দলীয় প্রতীক কবুতর মার্কায় নির্বাচন করবেন এই তরুণ রাজনীতিবীদ।

মনজুরুল ইসলাম মেঘ বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের আহ্বায়ক থাকাকালীন লাগাতার আন্দোনের মাধ্যমে ক্যাম্পাস ও হোস্টেল দুর্নীতিমুক্ত করে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন।

সাংবাদিকতা ও চলচ্চিত্র নির্মানকে পেশা হিসেবে নিলেও টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অফ বাংলাদেশ (ট্র্যাব) এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে সম্পৃক্ত আছেন।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা