April 18, 2024, 1:12 pm


অনলাইন ডেস্ক:

Published:
2024-02-27 11:18:22 BdST

গ্রেফতার হলেন ভিকারুননিসার সেই শিক্ষক


গ্রেফতার হয়েছেন যৌন হয়রানির অভিযোগে বরখাস্ত হওয়া রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার গণিতের শিক্ষক মুরাদ হোসেন সরকার।
সোমবার দিবাগত রাত ১টায় রাজধানীর কলাবাগান থানা এলাকায় তার বাসা থেকে গ্রেফতার করা হয়েছে।
লালবাগ থানার ওসি মোহাম্মদ হেলাল উদ্দিন  বলেন, নারী নির্যাতন মামলায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার গণিত শিক্ষক মুরাদ হোসেন সরকারকে গ্রেফতার করা হয়েছে।
এর আগে সোমবার রাত ৯টায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির এক সভায় শিক্ষক মুরাদ হোসেন সরকারকে সাময়িক বরখাস্ত করা হয়। এছাড়া তার বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্তে তিন সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করার বিষয়েও সিদ্ধান্ত হয়।
প্রসঙ্গত মুরাদ হোসেন সরকার ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর ক্যাম্পাসের দিবা শাখার গণিতের জ্যেষ্ঠ শিক্ষক। ২০১০ সাল থেকে তিনি স্কুলের পাশাপাশি আজিমপুর এলাকার একটি ফ্ল্যাটে কোচিং সেন্টার খুলে ছাত্রী পড়াতেন। সম্প্রতি তার বিরুদ্ধে কোচিং সেন্টারে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগ ওঠার পর তদন্ত করে স্কুল কর্তৃপক্ষ। কমিটি প্রাথমিক সত্যতা পাওয়ার পর শনিবার তাকে সব ধরনের একাডেমিক কার্যক্রম থেকে প্রত্যাহার করে মূল শাখার অধ্যক্ষের কার্যালয়ে সংযুক্ত করা হয়।

 

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা