July 18, 2024, 11:01 am


নিজস্ব প্রতিবেদক

Published:
2024-07-10 11:26:51 BdST

মন্ত্রণালয়ের ‘অযাচিত’ হস্তক্ষেপের প্রতিবাদে ব্যাংকারদের মানববন্ধন


রাষ্ট্রমালিকানাধীন ব্যাংকের কর্মীদের আয়কর, পদোন্নতি ও ইনসেনটিভ বিষয়ে অর্থ মন্ত্রণালয়ের ‘অযাচিত’ হস্তক্ষেপের প্রতিবাদে মানববন্ধন করেছেন এসব ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা।

মঙ্গলবার সন্ধ্যায় মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের সামনে আয়োজিত এই মানববন্ধনে অংশ নেন রাষ্ট্রমালিকানাধীন সোনালী, অগ্রণী, জনতা ও রূপালী ব্যাংক এবং বিশেষায়িত বেসিক ব্যাংক ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের শতাধিক কর্মকর্তা-কর্মচারী।

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় কমিটি আয়োজিত এই মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ আককাছ আলী এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আশরাফ উল আলম।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে ব্যাংকের ওপর অর্থ মন্ত্রণালয়ের অযাচিত সব রকমের হস্তক্ষেপ বন্ধ এবং কর্মকর্তা-কর্মচারীদের যৌক্তিক সুবিধা প্রদানের দাবি জানান।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মো. দেলোয়ার হোসেন, সহসভাপতি মরিয়ম খানম, আশফাক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আসমাউল হুসনা, সাংগঠনিক সম্পাদক আবু সোলায়মান, সোনালী ব্যাংক ইউনিটের সভাপতি আলাউদ্দিন তুষার, সাধারণ সম্পাদক আবদুর রায়হান প্রমুখ।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা