April 28, 2024, 10:09 pm


অনলাইন ডেস্ক:

Published:
2023-11-06 12:25:57 BdST

৩০ ঘণ্টায় ১৮টি পরিবহনে  ‘উচ্ছৃঙ্খল জনতা’ আগুন দিয়েছে


সারাদেশে ৩০ ঘণ্টায় ১৮টি পরিবহনে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। এর মধ্যে ১০টি ঘটনা রাজধানীর। ফায়ার সার্ভিসের তথ্য বিবরণীতে বিষয়টি উঠে আসে।
আজ সোমবার (৬ নভেম্বর) সকালে জানানো হয়, গতকাল রোববার ভোর ৪টা থেকে আজ সকাল ১০টা পর্যন্ত বিএনপির ডাকা অবরোধের ৩০ ঘণ্টায় ১৮টি পরিবহনের আগুন দেয়ার খবর পায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। এ সব ঘটনায় ‘উচ্ছৃঙ্খল জনতা’কে দায়ি করা হয়।
এ সময় আগুনের শিকার হয়েছে ১৩টি বাস, দুটি ট্রাক, একটি করে প্রাইভেটকার, সিএনজি ও লেগুনা। ১৮টি অগ্নিকাণ্ড নির্বাপণে কাজ করেছে ফায়ার সার্ভিসের ৩৬টি ইউনিট ও ২১৬ জন কর্মী।
ফায়ার সার্ভিসের তালিকা উঠে আসা আগুনের ঘটনার মধ্যে রয়েছে-
রোববার ভোর ৪টায় রাজধানীর ডেমরার মাতুয়াইলে সাদ্দামমার্কেট ও শ্যামপুর জুরাইন বালুর মাঠে তুরাগ বাসে আগুন দেয়া হয়। সকাল ৫টা ১৭ মিনিটে মিরপুর ৬ এ বাসে আগুন দেয়া হয়।
এদিকে বেলা ৩টা ৪২ মিনিটের দিকে মিরপুরের বাংলা কলেজের সামনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাসে আগুন দেয়া হয়। সন্ধ্যা সাড়ে ৬টায় বাংলামোটর মোড় বঙ্গবন্ধু অ্যাভিনিউ পরিবহন ও ৬টা ৫৮ মিনিটে পল্লবীতে শিকড় পরিবহনের বাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।
রাত সোয়া ১০টায় নিউমার্কেট নীলক্ষেত মোড়ে প্রাইভেট কারে আগুন দেয়া হয়। সাড়ে ১১টার সময় হাজারীবাগে পুড়েছে সেন্ট্রাল লাইন ট্রান্সপোর্টের বাস। রাত ১২টা ৩৬ মিনিটে জুরাইন পোস্তাগোলায় বাংলাদেশ বিমান স্টাফ বাসে আগুন দেয়া হয়। ১টা ২৭ মিনিটে মুগদা সিএনজি পাম্পের সামনে একটি লেগুনা ও আজ সোমবার সকাল ৫টা ৪৮ মিনিটে বাংলাদেশ ব্যাংকের পাশে খোকা কমিউনিটি সেন্টারের সামনে একটি ট্রাকে আগুন ধরিয়ে দেয়া হয়।
ঢাকার বাইরে গতকাল সকাল ৬টা ২৪ মিনিটে গাজীপুরের ভোগরায় বাসে আগুন দেয়া হয়। বেলা ১১টা ৫০ মিনিটে খাগড়াছড়ি সদরের জিরোমাইল এলাকায় একটি মিনি ট্রাকে আগুন দেয়া হয়। রাত ১০ টা ২৫ মিনিটে চট্টগ্রামের বায়েজিদে পুড়িয়েছে টাউন সার্ভিস পরিবহন বাস। রাত ২টা ১১ মিনিটে গাজীপুরের বিআইডিসি রোডে বাসে আগুন দেয়া হয়। আজ ভোর ৫টা ৫ মিনিটে চট্টগ্রামের আনোয়ারার চৌমুহনীতে, ৫টা ১৮ মিনিটে সফিপুর ওভার ব্রিজের নিচে বাসে আগুন দেয়া হয়। এছাড়া চট্টগ্রামের পটিয়া সকাল পৌনে ৬টার দিকে পোড়ানো হয়েছে সিএনজি।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from Spot Light