April 28, 2024, 10:40 am


অনলাইন ডেস্ক:

Published:
2023-11-06 13:16:02 BdST

দমন-নিপীড়ন করে বিএনপির গণতান্ত্রিক আন্দোলন দমানো যাবে না : রিজভী


বিএনপির জ্যেষ্ঠ মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দমন-নিপীড়ন করে বিএনপির গণতান্ত্রিক আন্দোলন দমানো যাবে না। নেতাদের গ্রেপ্তার করে রিমান্ডে নিয়ে নির্যাতন করে নেতাকর্মীদের মনোবল ভাঙা যাবে না। বরং নির্যাতন যত বাড়ছে, নেতাকর্মীরা ততবেশি শক্তিশালী হয়ে রাজপথে নেমে আসছে।
বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিন সোমবার সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর খিলগাঁও এলাকায় বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধকালে এসব কথা বলেন রিজভী।
নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবি আদায় ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ গ্রেপ্তার নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে এ কর্মসূচি পালিত হয়।
রিজভী আরও বলেন, পরিষ্কারভাবে বলছি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দল ঐক্যবদ্ধ ও সুসংগঠিত এবং তাঁর নেতৃত্বেই আন্দোলনের বিজয় সুনিশ্চিত হবে। এবারের অধিকার আদায়ের আন্দোলন সফল হবেই।
তিনি বলেন, বাংলাদেশের জনগণ ও বিশ্ব থেকে বিচ্ছিন্ন হয়ে অবৈধ সরকারের প্রধানমন্ত্রী ও মন্ত্রীরা আবোলতাবোল বলছেন।
কারণ তাঁরা বুঝে গেছেন, তাদের পতন অতিসন্নিকটে।
জানা গেছে, বিএনপি নেতাকর্মীরা সকাল সাড়ে সাতটার দিকে খিলগাঁও তালতলা পল্লিমা সংসদ থেকে বিক্ষোভ মিছিল নিয়ে খিলগাঁও থানার সামনে গিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন।
এ সময় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব এজিএম শামসুল হক, কেন্দ্রীয় নেতা আকরামুল হাসান মিন্টু, দীপু সরকার (যুবনেতা), ফয়েজ আহমেদ, থানা বিএনপি নেতা সোহেল ভূইয়া, জসিম শিকদার রানা, রবিউল ইসলাম, নিলুফার ইয়াসমিন, যুবনেতা কামাল আহমেদ দুলু ও ছাত্রনেতা মোহাম্মদ ফয়সাল প্রমুখ উপস্থিত ছিলেন।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from Spot Light