April 23, 2024, 9:02 pm


সামিউর রহমান লিপু

Published:
2020-08-26 18:23:32 BdST

শালিখায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংক উদ্বোধন


এজেন্ট ব্যাংকিং বাংলাদেশে ক্রমশ বিকশিত হচ্ছে। আর এরই ধারাবাহিকতায় মাগুরা জেলার শালিখায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর এজেন্ট ব্যাংক উদ্বোধন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার চতুরবাড়িয়া বাজারে যশোর জেলার বাঘারপাড়া উপজেলার জহরপুর ইউপি চেয়ারম্যান দেলোয়ার পাটোয়ারী দিলু প্রধান অতিথি হিসেবে এই এজেন্ট ব্যাংকের উদ্বোধন করেন।

এসময় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর মাগুরা জেলা শাখার অ্যাসিস্ট্যান্ট ভাইস-প্রেসিডেন্ট ইফতেখার হোসেন আল মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন শালিখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল ইসলাম, শালিখা থানার উপপরিদর্শক (এস.আই) মোঃ ফরিদুজ্জামান, ইসলামি ব্যাংকের এজেন্ট (রাবিতা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী) মো: ইলিয়াছ বিশ্বাস, শালিখা প্রেস ক্লাবের দফতর সম্পাদক ও সাংবাদিক মাসুম বিল্লাহ, মেহেদী হাসান ইমরান প্রমুখ। 

এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় পেশাজীবী, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে স্বাগত বক্তব্যে ইসলামি ব্যাংকের এজেন্ট রাবিতা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো: ইলিয়াছ বিশ্বাস বলেন, ইসলামী ব্যাংক একটি কল্যাণমুখী ব্যাংক। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সব মানুষের কাছে ইসলামী ব্যাংকিং সেবা পৌঁছে দেয়াই এ ব্যাংকের কাজ। তাই জনগণের সেবার লক্ষ্যে ইসলামী ব্যাংক বাংলাদেশ এর এই এজেন্ট ব্যাংকের শাখা উদ্বোধন করা হলো শালিখা উপজেলায়।

তিনি বলেন, মানুষকে সুদের অভিশাপ থেকে মুক্ত করার জন্য ইসলামী ব্যাংক কাজ করছে। তিনি ইসলামী ব্যাংকের সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান। 

পাশাপাশি তিনি সর্বদাই ব্যাংকের এবং বাংলাদেশ সরকারের নিয়ম-কানুন মেনে কার্যক্রম চালানোর চেষ্টা করার প্রত্যয়ও ব্যক্ত করেন।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা