April 24, 2024, 3:50 pm


নিজস্ব প্রতিবেদক

Published:
2021-11-16 06:41:08 BdST

শ্রীলংকার বিশেষ প্রতিনিধি ও জাতীয় নির্বাচন পর্যবেক্ষক মোহাম্মদ এহসান ইকবাল কাদেরীর আশাবাদসকল দলের অংশগ্রহণে বাংলাদেশে একটি সুষ্ঠ ও সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হবে


সার্ক হিউম্যান রাইটস ফাউন্ডেশন এবং ইলেকশন মনিটরিং ফোরামের চেয়ারম্যান অধ্যাপক মাওলানা মোহাম্মদ আবেদ আলীর আমন্ত্রণে শ্রীলংকার বিশেষ প্রতিনিধি ও জাতীয় নির্বাচন পর্যবেক্ষক মোহাম্মদ এহসান ইকবাল কাদেরী বাংলাদেশ সফরে এসেছেন।

সংক্ষিপ্ত এই সফরে শ্রীলংকার বিশেষ প্রতিনিধি ও জাতীয় নির্বাচন পর্যবেক্ষক মোহাম্মদ এহসান ইকবাল কাদেরী বাংলাদেশের নির্বাচনী প্রক্রিয়া সম্পর্কে জানা এবং তার মতামত ব্যক্ত করার চেষ্টা করবেন বলে জানিয়েছেন।      

এজন্য আজ তিনি বনানীতে সার্ক হিউম্যান রাইটস ফাউন্ডেশন এবং ইলেকশন মনিটরিং ফোরামের কেন্দ্রীয় কার্যালযয়ে এক আলোচনা ও মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

আলোচনায় তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন- সকল দলের অংশগ্রহণে বাংলাদেশে একটি সুষ্ঠ ও সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সেই নির্বাচনে তিনি ও তাঁর দল পর্যবেক্ষক হিসেবে বাংলাদেশ সফরে আসবেন।

আসন্ন জাতীয় নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে এবং সেই নির্বাচন নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ হবে বলে আশা করেন কাদেরী।  

সভায় উপস্থিত ছিলেন আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী, আল্লামা মুফতি মুহাম্মদ মাসউদ রিজভী, সংস্থার মিডিয়া উইং সদস্য মোঃ আল-আমিন।

এছাড়াও উক্ত সভায় 'দি ইনভেস্টর' পত্রিকার সিনিয়র সাংবাদিক ও মানবাধিকারকর্মী মোঃ মোশাররফ হোসাইন রাজু এবং সংস্থার সহকারি পরিচালক জনাব মহিম মিজান উপস্থিত ছিলেন।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা