May 4, 2024, 12:01 am


ঢা.বি. প্রতিনিধি:

Published:
2023-09-27 11:34:26 BdST

ঢাবির বৃহত্তর ময়মনসিংহ কল্যাণ সমিতি,সভাপতি শারমিন, সম্পাদক সারোয়ার


ঢাকা বিশ্ববিদ্যালয় বহত্তর ময়মনসিংহ কল্যাণ সমিতির কার্য নির্বাহী পরিষদের কমিঠি গঠন করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে ঢাবি’র সহকারী রেজিস্ট্রার শারমিন জাহান। সাধারণ সম্পাদক মনোনীত করা এসএম সারোয়ার মোর্শেদ।
গতকাল ২৬ সেপ্টেম্বর সেগুনবাগিচাস্থ আধুনিক ভাষা ইনস্টিটিউট মিলনায়তনে এই কমিটি গঠন করা হয়। সমিতির আহবায়ক মোহাম্মদ রূহুল আমিন বার্ষিক সাধারণ সভায়- ২০২৩ এ কমিটি ঘোষণা করেন।
মোহাম্মদ রূহুল আমিনের সভাপতিত্বে ও শারমিন জাহানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় ঢাবি’র পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ শাহজাহান, আরবী বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: কামরুজ্জামান শামীম, ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি ও টিএসসির সাবেক পরিচালক সৈয়দ আলী আকবর, ভারপ্রাপ্ত হিসাব পরিচালক মো: সাইফুল ইসলাম, টিএসসির উপ-পরিচালক নজীর আহমদ সীমাব, কেন্দ্রীয় লাইব্রেরি প্রিন্সিপাল টেকনিক্যাল অফিসার মীর তাহাজ্জত আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি নজীর আহমদ সীমাব, মোঃ কামরুজ্জামান, জান্নাতুল ফেরদৌস, মো: জবান আলী, দেলোয়ার হোসাইন, মো: আব্দুল আজীজ তালুকদার।
যুগ্ম সম্পাদক মনোনীত হয়েছেন ইমাম হাসান রাজা, জাহিদুর রহমান, এনায়েত তালুকদার, আব্দুল হাই খোকন। কোষাধ্যক্ষ পদে মো: সেলিম মিয়া, সাংগঠনিক সম্পাদক সাদিয়া সবুর, সহ-সাংগঠনিক সম্পাদক মো: রেজাউল করিম, প্রচার সম্পাদক মো: রুবেল মিয়া, দফতর সম্পাদক শাফিউল বাশার, আইন বিষয়ক সম্পাদক রাজা মান্নান তালুকদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক নিপু ইসলাম তন্বী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শরীফ হোসাইন, ধর্ম বিষয়ক সম্পাদক মো: রাইসুজ্জামান। কার্যনির্বাহী সদস্য হয়েছেন, মোহাম্মদ রূহুল আমিন, মাহমুদা খানম সুমি, মো: রেজাউল করিম, প্রার্থনা ভদ্র, মো: মুনতাস আলী ও দীপীতা শাহরুখ ।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা