May 17, 2024, 3:00 pm


নিজস্ব প্রতিবেদক

Published:
2024-01-04 14:00:27 BdST

চাঁপাইনবাবগঞ্জে নিজ কর্মীদের হাতে বিএনএম প্রার্থী দুই ঘণ্টা অবরুদ্ধ


নির্বাচন কেন্দ্র করে মতানৈক্য ঘটায় নিজ কর্মীরা চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের বিএনএম প্রার্থী মোহাম্মদ আব্দুল মতিনকে দুই ঘণ্টা অবরুদ্ধ করে রাখে বলে অভিযোগ উঠেছে। পরে প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়। পুলিশ ও প্রার্থী বিষয়টি নিশ্চিত করেছে।  

ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার রাত ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বটতলাহাট নামক স্থানে।

অভিযোগে জানা গেছে, গতকাল বুধবার রাত ৯টার দিকে বিএনএম প্রার্থী মোহাম্মদ আব্দুল মতিন বটতলাহাট এলাকায় তার এক কর্মীর ব্যবসা প্রতিষ্ঠানে যান। সেখানে সংসদ নির্বাচনে শেষ পর্যন্ত থাকবেন কি থাকবেন না এ নিয়ে দুজনের মধ্যে মতানৈক্য তৈরি হয় এবং উত্যক্ত বাক্য বিনিময় হয়। একপর্যায়ে সেখানে আব্দুল মতিনকে দুই ঘণ্টা অবরুদ্ধ করে রাখা হয়। পরে খবর পেয়ে পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেয়।

বিএনএম প্রার্থী মোহাম্মদ আব্দুল মতিন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, তারা আমার নির্বাচনি প্রক্রিয়ার সাথে সম্পৃক্ত হওয়ায় তাদের সাথে আমার কিছু মতানৈক্য সৃষ্টি হয় এবং উচ্চবাচ্য হয়। পরে প্রশাসনের কর্মকর্তারা আমাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়।  

এ ব্যাপারে সদর মডেল থানার ওসি মিন্টু রহমান জানান, সব প্রার্থীর নিরাপত্তা নিশ্চিতের জন্য পুলিশ সদস্যদের তাদের সঙ্গে দেয়া হয়েছে। তারপরও কোন প্রার্থী যদি কোন শঙ্কার মধ্যে থাকেন তাহলে আমাদের জানালে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এঘটনায় আওয়ামী লীগ প্রার্থী আব্দুল ওদুদ বলেন, একজন প্রার্থীকে এভাবে অবরুদ্ধ করে রাখা দুর্ভাগ্যজনক। এটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের অন্তরায় হতে পারে।  

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা